আজ রবিবার ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ১:৩৬

add

জোলি আর ওইয়োলৌও কেমন বন্ধু?

প্রবাসীর কথা ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০১৮

বিনোদন ডেস্ক :  ফেসবুকের কল্যাণে পাওয়া গেছে সম্পর্কের নতুন একটি পরিভাষা—‘জাস্ট ফ্রেন্ড’। হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে ব্রিটিশ অভিনেতা ওইয়োলৌওর সম্পর্ক কী? তাঁরা কি কেবলই বন্ধু? কিন্তু কেমন বন্ধু? বেশ কয়েক বছর হলো তাঁদের বন্ধুত্ব। বন্ধুত্ব গড়িয়ে এত দূর আসার পেছনে অবশ্য অবদান এই দুই তারকার সন্তানদের।

জোলির সঙ্গে পরিচয় প্রসঙ্গে ওইয়োলৌও বলেন, ‘আমরা পরস্পরের পরিচিত, কারণ আমাদের দুজনেরই অনেকগুলো ছেলেমেয়ে। তারা একসঙ্গে খেলা করে। সে জন্য আমরাও একত্রে কাজ করতে পারি।’ গত ৩০ নভেম্বর যুক্তরাষ্ট্রের বেভারলি হিলসে ইবনি পাওয়ার হান্ড্রেড অনুষ্ঠানে ইউএস উইকলিকে এ বিবৃতি দিয়েছেন তিনি।

‘পিটার প্যান অ্যান্ড অ্যালিস ইন ওয়ান্ডারল্যান্ড’ থেকে নির্মিত হচ্ছে এর প্রিক্যুয়েল ‘কাম অ্যাওয়ে’। ছবির প্রযোজক জোলি আর তাঁর বন্ধু ওইয়োলৌও, সঙ্গে আছেন লিসা কাহন। ছবির সেটে ছেলেমেয়েদের নিয়ে এসেছিলেন তাঁরা। মা-বাবা শুটিং করেছে আর ছেলেমেয়েরা সেখানে খেলাধুলা করেছে। এ নিয়ে ওইয়োলৌও বলেন, ‘মা-বাবা কী করছে, সেটা দেখতে বাচ্চারা এসেছিল। আমরাই তো বস্ ওখানে। সে জন্য ওদের নিয়ে আসতে অসুবিধা হয়নি।’

অ্যাঞ্জেলিনা জোলি এবং ডেভিড ওইয়োলৌও

জোলির সঙ্গে প্রতিটি মুহূর্ত উপভোগ করেন ওইয়োলৌও। অস্কারজয়ী এ অভিনেত্রীকে নিয়ে তিনি বলেন, ‘আমি আর অ্যাঞ্জেলিনা জোলি অ্যালিস ও পিটারের মা-বাবার চরিত্রে অভিনয় করেছি। ওর সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা অসাধারণ। আমরা তো অনেক দিনের বন্ধু।’

‘কাম অ্যাওয়ে’ ছবির শুটিং শেষ হয়েছে অক্টোবর মাসে। ছুটির প্রস্তুতি নিচ্ছেন ওইয়োলৌও। লস অ্যাঞ্জেলেসসহ যুক্তরাষ্ট্রের বেশ কিছু জায়গায় অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড থেকে আসা আত্মীয়দের নিয়ে বড়দিন কাটাবেন তিনি।

এদিকে সন্তানদের নিয়ে অ্যাঞ্জেলিনা জোলি আর ব্র্যাড পিটের ঝামেলা মিটেছে। আপাতত তাঁদের আর আদালতে যেতে হচ্ছে না। নিজেদের ছয় সন্তানের অভিভাবকত্ব নিয়ে সমঝোতায় পৌঁছেছেন তাঁরা। জোলির আইনজীবী সামান্থা বেলি দিজিয়ান এক বিবৃতিতে বলেছেন, শিশুদের হেফাজত নিয়ে দুই সপ্তাহ আগে উভয় পক্ষ সমঝোতায় পৌঁছেছে। সমঝোতায় স্বাক্ষর করেছেন জোলি, পিট ও বিচারক। জোলি এককভাবে সন্তানদের দায়িত্ব নিতে চেয়েছিলেন, পিট চাচ্ছিলেন ভাগাভাগি করতে। ৪ ডিসেম্বর সন্তানদের অভিভাবকত্ব নিয়ে মামলা শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এখন আর তা হচ্ছে না।

ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি

‘ব্র্যাঞ্জেলিনা’ নামে পরিচিতি পাওয়া এই জুটির পরিচয় হয় ২০০৪ সালে ‘মি. অ্যান্ড মিসেস স্মিথ’ ছবির সেটে। সেখান থেকেই তাঁদের প্রেম এবং পরে বিয়ে। সম্পর্কের শুরু থেকে ১১ বছর একত্রে ছিলেন তাঁরা। ২০১৪ সালে বিয়ে করে ২০১৬ সালের সেপ্টেম্বরে দুই বছরের বিবাহিত জীবনের ইতি টানেন তাঁরা। তাঁদের ছয় সন্তানের মধ্যে তিনজনকে দত্তক নেওয়া হয়েছে। এ শিশুদের বয়স ১০ থেকে ১৭ বছর।

Print Friendly, PDF & Email
বাংলাদেশে যাত্রা করলো সংবাদ সংস্থা ‘A24’
আগামী ২৪ ফেব্রুয়ারি মালয়েশিয়ায় বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটি গঠন
সর্বকনিষ্ঠ প্রার্থী মালয়েশিয়া প্রবাসী ছাত্র নেতা মোঃ রবিউল ইসলামের মনোনয়ন পত্র দাখিল
মালয়েশিয়া প্রবাসীদের দুঃখ গাথা জীবন
ঢাবি উপাচার্যের বাসভবনের সামনে ছাত্রলীগের অবস্থান
বি এস ইউ এম-এর বার্ষিক কর্মপরিকল্পনা ও বৈশাখী উৎসব
মালয়েশিয়ায় হঠাৎ পুলিশের ফাঁদ : ৩২০ প্রবাসী আটক
আউট সোর্সিংয়ের নামে ডিজিটাল প্রতারণা, ২০০ কোটির মালিক পলাশ
মালয়েশিয়া প্রফেসর ড. বদরুল হুদা খানকে সংবর্ধনা
সুখ পেতে বহুতল বাড়ি লাগে না
মালয়েশিয়ার কেএলসিসিতে ঘুরতে এসে ৯২ বাংলাদেশী গ্রেফতার!
মালয়েশিয়াতে শরীয়তপুর প্রবাসীদের নৌকায় ভোট চেয়ে প্রচারনা
বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাব মালয়েশিয়ার পূর্ণাঙ্গ কমিটি
মালয়েশিয়ার নতুন সুলতান কে এই টেঙ্কু আবদুল্লাহ
বঙ্গবন্ধু ফাউন্ডেশন মালয়েশিয়া শাখার উদ্যেগে নির্বাচন প্রস্ততি সভা অনুষ্ঠিত
বাংলাদেশি শ্রমিক নির্যাতন : ডব্লিউআরপির বিরুদ্ধে মামলা করবে মালয় সরকার
বিয়ে-বিচ্ছেদের খবরে ক্ষুব্ধ নুসরাত জাহান
মালয়েশিয়ায় আরাফাত রহমান কোকোর ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত
শেখ হাসিনাকে ৫ দেশের রাষ্ট্র-সরকার প্রধানের অভিনন্দন
ছোট শিশুদের গরুর দুধ খাওয়ানো কি ঠিক?

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রয়োজনীয় নাম্বার